1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
  2. nusrat1997.sharmin@gmail.com : Mubaraka Sultana :
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক ৪৯টি চোরাই মোবাইলসহ আটক ২ গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত করার ষড়যন্ত্র এসএটিভি থেকে হেড অব নিউজ ফয়সালকে বের করে দিলো বিক্ষুব্ধরা সন্তানকে নামাজী করে গড়ে তোলার শরীয়তসম্মত উপায় ! ব্যারিস্টার রানা লন্ডনের লিংকনস ইন নর্থউমব্রিয়া ইউনিভার্সিটি থেকে কল টু দি বার সম্পন্ন করেছেন!! উখিয়ায় সাংবাদিককে পুলিশ কর্তৃক বিনা কারণে আটকের ঘটনা শুনে মায়ের মৃত্যু : এলাকায় মিশ্র প্রতিক্রিয়া উপজেলা যুব লীগ নেতা নুরুল আমিনের পদত্যাগ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে মোঃ আবদুল্লাহ’র দোয়া কামনা সাংহাইয়ে অনুষ্ঠিত ২০১৯ আন্তর্জাতিক অর্থ সম্মেলন যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান ও সম্পাদকের প্রতি নুর হোসেন বিএ’র অভিনন্দন

অভিযানে সওজের ১০ কোটি টাকার জায়গা উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ১৮৭ নিউজটি পড়া হয়েছে

উচ্ছেদ অভিযানের তিনদিন পর চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক সরকারহাট বাজারের দক্ষিণ পাশে ফের অভিযান চালিয়ে সড়ক ও জনপদ বিভাগের ১০ কোটি টাকার দখল করা সম্পদ উদ্ধার করলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন। বৃহস্পতিবার (৭মার্চ) বিকেলে দেড় ঘন্টা অভিযান চালিয়ে এ সম্পদ উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী ইউএনও রুহুল আমিন বলেন উপজেলার সরকারহাট এলাকার বাকর আলী মুইগ্যারহাটে ১৮হাজার বর্গফুট সড়ক বিভাগের জায়গার উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এসময় অবৈধভাবে নির্মিত ১ একর জায়গার উপর নির্মিত ৪০ টি দোকান উচ্ছেদ করা হয়েছে যার মূল্য প্রায় image ১০ কোটি টাকা।

অভিযানে উপজেলা প্রশাসন ও সওজের প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ৩ মার্চ অভিযান চালিয়ে সরকারহাট বাজারে সড়ক ও জনপদ বিভাগের চার একর জায়গার উপর অবৈধভাবে নির্মিত ২‘শ দোকান উচ্ছেদ করা হয়েছিল যার মৌজা মূল্য ছিল প্রায় ৫০ কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..