1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
  2. nusrat1997.sharmin@gmail.com : Mubaraka Sultana :
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৩:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক ৪৯টি চোরাই মোবাইলসহ আটক ২ গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত করার ষড়যন্ত্র এসএটিভি থেকে হেড অব নিউজ ফয়সালকে বের করে দিলো বিক্ষুব্ধরা সন্তানকে নামাজী করে গড়ে তোলার শরীয়তসম্মত উপায় ! ব্যারিস্টার রানা লন্ডনের লিংকনস ইন নর্থউমব্রিয়া ইউনিভার্সিটি থেকে কল টু দি বার সম্পন্ন করেছেন!! উখিয়ায় সাংবাদিককে পুলিশ কর্তৃক বিনা কারণে আটকের ঘটনা শুনে মায়ের মৃত্যু : এলাকায় মিশ্র প্রতিক্রিয়া উপজেলা যুব লীগ নেতা নুরুল আমিনের পদত্যাগ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে মোঃ আবদুল্লাহ’র দোয়া কামনা সাংহাইয়ে অনুষ্ঠিত ২০১৯ আন্তর্জাতিক অর্থ সম্মেলন যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান ও সম্পাদকের প্রতি নুর হোসেন বিএ’র অভিনন্দন

আগুনে পুড়িয়ে মারা নুসরাতের জন্য কি মন কাঁদছে? নাকি এরই মধ্য ভুলে গেছেন?

  • আপডেট টাইম রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ২৯৯ নিউজটি পড়া হয়েছে

শাহ্‌ মুহাম্মদ রুবেল, ডিসি হিল থেকে ফিরে,

বৈশাখী আমেজ চারিদিকে। আসমান থেকে জমিনে, হাটে, মাঠে, ঘাঁটে, বাঁটে, মার্কেট, শপিংমল, মিষ্টির দোকানে কোথায় নেই। মোবাইল ফোনে কিছুক্ষণ পরপরই টুংটাং মেসেজের এলার্ট, তাও বৈশাখী শুভেচ্ছা। ফেসবুকের ওয়াল যতক্ষণ স্ক্রল করে নিচে নামা যায়, তাতেও বৈশাখী শুভেচ্ছা। সর্বত্রই একটা উৎসবের আমেজ। কারণ ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকল বাঙালির কাছে পহেলা বৈশাখ সবচেয়ে বড় উৎসব।

সবাই যখন আনন্দে মাতোয়ারা নতুন বছরকে নেচে গেয়ে স্বাগত জানানোর জন্য। আপনাদের কি রাফীর জন্য মন কাঁদছে? নাকি এরই মধ্য ভুলে গেছেন?

পহেলা বৈশাখে সবাই যখন তাদের প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগিতে ব্যস্ত তখনি একটি ব্যানার নিয়ে কিছু তরুণ-তরুণী চট্টগ্রাম নগরীর ডিসি হিলে মানববন্ধন করতে দেখা গিয়েছে।

“আমরা বাঁচতে চাই, আমরা পড়তে চাই,আমাদেরকে আগুনে পুড়ে হত্যা করবেন না”এই স্লোগানে সজীব ওয়াজেদ জয় পরিষদ (একটি সামাজিক সংগঠন) এ মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধনে কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা অংশগ্রহণের পাশাপাশি ডিসি হিলে বেড়াতে আসা অনেক দর্শনার্থী কে যোগ দিতে দেখা গিয়েছে।

তাদের চোখে মুখে নেই পহেলা বৈশাখের আনন্দ উল্লাস, শুধু একটি অভিযোগ। আর কত রাফি কে এভাবে আগুনে পুড়ে মরতে হবে? রাষ্ট্রের কখন ঘুম ভাঙবে?

মানববন্ধনে সংগঠনের প্রতিষ্ঠিত কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ আবুল হাসনাত জনি বলেন,প্রতিবাদী ছাত্রী নুসরাত জাহানকে কৌশলে হত্যা করা হয়েছে। এখনই সময় নারীর প্রতি সব ধরনের সহিংসতা রোধ করার। মানববন্ধনে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

নুসরাতের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে শেষ হয় মানববন্ধন।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..