ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর অডিশন সম্পন্ন

253

প্রেস বিজ্ঞপ্তি।  

যেখানে হাজার তারা তাদের মাঝে তুমি সেরা” স্লোগানে আয়োজিত ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড প্রেজেন্ট ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ (সিজন-৩) এর অডিশন সম্পন্ন হয়েছে।শনিবার ২৯ জুন বন্দরনগরী “চট্টগ্রাম শিশু একাডেমীতে” ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর প্রাথমিক বাচাই পর্ব অনুষ্ঠিত হয়। “এবারের আয়োজনে গান, নাচ ও মডেলিং এই ৩ টি ক্যাটাগরীতে সারাদেশ থেকে প্রায় ৪০০০ জন রেজিষ্ট্রেশন করেছে।
মডেলিং ক্যাটাগরীর বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী,ফিটনেস টেইনার মানস দেব,কোরিওগ্রাফার ও মডেল আরাফাতুল হক ও মডেল ইয়াছমিন হাবিবা ।গান ক্যাটাগরীতে বিচারক ছিলেন, তীরন্দাজ ব্যান্ডের ভোকাল আবু বক্কর সাহেদ, শিল্পী ইলমা ভৌমিক, সঙ্গীত শিক্ষক প্রীতম বড়ুয়া, সঙ্গীত শিক্ষক আব্দুল করিম ও সঙ্গীত পরিচালক সালমান জোবায়ের ।
নাচ ক্যাটাগরীতে বিচারকের দায়িত্বে ছিলেন, নাচের প্রশিক্ষক অনন্য বড়ুয়া, সোমা বোস,স্বপন দাশ ও ইফতিসাম উল হাদিদ ।ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর বাচাই পর্বে উপস্থিত ছিলেন,ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের জোনাল হেড মোহাম্মদ হাফিজুর রহমান, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও পার্ক ভিউ হাসপিটালের ম্যানেজিং ডিরেক্টর ডা. রেজাউল করিম,ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার- আব্দুর রউফ, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন, ট্যালেন্ট হান্টের উপদেষ্টা ও পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ- উৎপল বড়ুয়া,ট্যালেন্ট হান্টের উপদেষ্ট ও ওয়েল ফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল ও রোটারেক্ট ড্রিষ্ট্রিক্ট ওরগানাইজেশন পি ডি আর আর জিয়াউদ্দিন হায়দার শাকিল।পুরো আয়োজন জুড়ে থাকছে পাওয়ার্ড বাই- পার্ক ভিউ হাসপাতাল লিমিটেড, ইন এসোসিয়েট পাটনার রোটারেক্ট ডিষ্টিক্ট ওরগানাইজেশন ৩২৮২, বাংলাদেশ।
ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মশিউর রহমান, ও প্রোগ্রাম ওরগানাইজিং প্রেসিডেন্ট হিসেবে উপস্থিত ছিলেন আদনান এলাহি তুহিন।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

পাহাড় কাটার দায়ে পিএইচপি’কে জরিমানা
এবার ট্রেনের টিকিট কাটতে বাধ্যতামূলক হলো জাতীয় পরিচয়পত্র
আগুনে পুড়িয়ে মারা নুসরাতের জন্য কি মন কাঁদছে? নাকি এরই মধ্য ভুলে গেছেন?
টেকনাফে প্রশাসনের নির্দেশ অমান্য করে শিল্পমেলার নামে জুয়া খেলা অব্যাহত!
চট্টগ্রাম বিশ্ববিদ্যয় ছাত্রী জান্নাতের জীবন বাঁচাতে এগিয়ে আসুন!
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল এল্যামনাই এসোসিয়েশন "পুলার"ইফতার এবং দোয়া মাহফিলে অনুষ্টিত
বেকার যুবলীগ নেতার ডুপ্লেক্স বাড়ি নিয়ে রহস্য : অধরাই রয়ে গেল!
দৈনিক কালের কন্ঠ ও দেশবিদেশ পত্রিকায় সাবেক এমপি বদিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ
উখিয়া-টেকনাফসহ দেশবাসীকে এমপি শাহিনা আক্তার চৌধুরীর ঈদ শুভেচ্ছা
৪ বছর পর লেবানন থেকে শূণ্য হাতে ফিরল গৃহ শ্রমিক সাফিয়া
চট্টগ্রাম শিক্ষানবিশ আইনজীবী কল্যাণ পরিষদের কমিটি গঠন
আমিরাতে ইসমাইল সিআইপি সংবর্ধিত