1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
  2. nusrat1997.sharmin@gmail.com : Mubaraka Sultana :
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক ৪৯টি চোরাই মোবাইলসহ আটক ২ গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত করার ষড়যন্ত্র এসএটিভি থেকে হেড অব নিউজ ফয়সালকে বের করে দিলো বিক্ষুব্ধরা সন্তানকে নামাজী করে গড়ে তোলার শরীয়তসম্মত উপায় ! ব্যারিস্টার রানা লন্ডনের লিংকনস ইন নর্থউমব্রিয়া ইউনিভার্সিটি থেকে কল টু দি বার সম্পন্ন করেছেন!! উখিয়ায় সাংবাদিককে পুলিশ কর্তৃক বিনা কারণে আটকের ঘটনা শুনে মায়ের মৃত্যু : এলাকায় মিশ্র প্রতিক্রিয়া উপজেলা যুব লীগ নেতা নুরুল আমিনের পদত্যাগ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে মোঃ আবদুল্লাহ’র দোয়া কামনা সাংহাইয়ে অনুষ্ঠিত ২০১৯ আন্তর্জাতিক অর্থ সম্মেলন যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান ও সম্পাদকের প্রতি নুর হোসেন বিএ’র অভিনন্দন

টেকনাফ থানা পুলিশের শোক র‌্যালি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ২৯৪ নিউজটি পড়া হয়েছে

আলোকিত বিডি ডেস্ক ::

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশের পক্ষ থেকে নানা কর্মসূচি পালনের উদ্যোগ নেয়া হয়েছে।

দিবসের প্রথম প্রহরে থানার ওসি প্রদীপ কুমার দাশ এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এরপর সকালে পুলিশ সদস্যদের নিয়ে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালি টি পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানায় এসে শেষ হয়।

টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ বলেন, আজ বাঙালি জাতির শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল। সেদিন আমরা আমাদের মহানায়ককে হারিয়েছিলাম। এই শোকের দিনটি আমরা গভীর শ্রদ্ধায় পালন করার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের গৃহীত কর্মসূচি সুষ্ঠু ও সুশৃঙ্খল ভাবে সম্পন্ন করতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..