টেকনাফে উপজেলা পুলিশিংয়ের সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।

150

মিজানুর রহমান মিজান , আলোকিত বিডি,টেকনাফ ::টেকনাফে উপজেলা পুলিশিংয়ের উদ্যোগে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।২৮সেপ্টেম্বর২০১৯ইং পৌরসভার ঝর্ণা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম পিপিএম(বার)।

তিনি বলেন কক্সবাজারের টেকনাফে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক অভিযানে ৭০ শতাংশ মাদক নির্মূল করা হয়েছে। তবে ইয়াবার বিস্তারে অত্র এলাকার স্থানিয়দের মধ্যে পরিবর্তন লক্ষ্য করা যায়।জনগন এখন অশান্তি চায়না,সুস্থ স্বাভাবিক শান্তিপূর্ণ জীবন চায়।তবে মাদক পাচারে ও বিভিন্ন অপরাধে ব্যাপক ভূমিকা রেখেই চলছে রোহিঙ্গারা।

বর্তমানে কক্সবাজার জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা পুলিশ সুপার বলেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপ-প্রচারে কান না দিয়ে সজাগ থেকে আগামী দিনসমূহেও আরও দায়িত্বশীল হয়ে স্ব স্ব অবস্থান থেকে মাদক ও অপরাধ নির্মূলে সহযোগিতা করুন।

(সমাবেশে উপস্থিত মানুষের একাংশ:ছবি:আলোকিত বিডি)

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অথিতি ছিলেন ইউএনডিপির কনসালন্টেন্ট আবু বকর,টেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবিএমএস দোহা,ওসি অপারেশন রকিবুল হাসান,টেকনাফ পৌর আওয়ামীলীগের সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর ও টেকনাফ কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা।উপস্থিত ছিলেন টেকনাফের সাংবাদিক,ব্যবসায়ী ও বিভিন্ন এলাকার জনগন।(সাংবাদিক নুরুল হোসেনকে ক্রেস্ট প্রদান করছেন জেলা পুলিশ সুপার, ছবি:আলোকিত বিডি)

সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে মাদক নির্মূল ও জেলার সার্বিক পরিস্তিতি নিয়ে জনগুরুত্বপূর্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।মাদক নির্মূল ও অপরাধ দমনে প্রশাসনকে সহযোগিতার জন্য এবং ভাল কাজের সিকৃতি স্বরুপ কয়েকজনকে ক্রেস্ট প্রদান করেন মাসুদ হোসেন।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

ইউএসটিসিতে শুরু হলো তিনদিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা
জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত মোহাম্মদ ইসমাইল সিআইপি !
কক্সবাজার পৌরসভাকে শতভাগ মাদক মুক্ত করার ঘোষণায় মাদক ও পতিতা ব্যবসায়ীরা আতঙ্কে
আগুনে পুড়িয়ে মারা নুসরাতের জন্য কি মন কাঁদছে? নাকি এরই মধ্য ভুলে গেছেন?
টেকনাফে ভাষা ও স্বাধীনতা সংগ্রামী এম,এ শুকুর স্মরণ অনুষ্ঠান শনিবার
কক্সবাজারে বিএমএম ফাউন্ডেশনে চাকুরির নামে প্রতারণার অভিযোগে আটক ৪
 সীমান্ত সুরক্ষা ও মাদক চোরাচালান প্রতিরোধ করবে"সেন্টমার্টিনে বিজিবির মহাপরিচালক
টেকনাফে ৩ নারীর পেটে সাড়ে ৩ হাজার ইয়াবা!
টেকনাফ সীমান্তে বিজির হাতে বর্মী ৪ বিজিপি সদস্য আটক!
কক্সবাজার শহরকে শতভাগ মাদকমুক্ত করার ঘোষণা দেন নবাগত ওসি শাহজাহান কবির
টেকনাফ সীমান্তে গোলাগুলি : ২ মাদক কারবারি নিহত
দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলনের শেষ ধাপ অনুষ্ঠিত