শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে সাবেক এমপি বদি’র শুভেচ্ছা ও দোয়া প্রার্থনা !

98

মিজানুর রহমান মিজান, আলোকিত বিডি ::আওয়ামীলীগ সভানেত্রী ও বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে কক্সবাজার ৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি শুভেচ্ছা ও দোয়া প্রার্থনা করেছেন।১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ কন্যা শেখ হাসিনা(হাসু)জন্মগ্রহণ করেন।

২৮ সেপ্টেম্বর ২০১৯ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩ তম শুভ জন্মদিন।
গতকাল ২৭সেপ্টেম্বর ফেসবুক বার্তায় শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা ও মহান আল্লাহর দরবারে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন দুই বারের সফল এই সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি।
তিনি বলেন-
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নব পর্যায়ের বাংলাদেশের ইতিহাসের নির্মাতা। হিমাদ্রী শিখর সফলতার মূর্ত-স্মারক, উন্নয়নের কাণ্ডারি। উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাঙ্ক্ষার একান্ত বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্নসারথী। বিশ্বরাজনীতির উজ্জ্বলতম প্রভা, বিশ্ব পরিমণ্ডলে অনগ্রসর জাতি-দেশ-জনগোষ্ঠীর মুখপাত্র, বিশ্বনন্দিত নেতা।
এ প্রসঙ্গে আরও বলেন-স্বাধীনতা বিরোধী এবং কিছু বিপথগামী সেনা সদস্যদের হাতে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করা হয়। শেখ হাসিনা এবং শেখ রেহানা বিদেশে থাকার কারণে প্রানে বেচে গেলেও ৭৫ পরবর্তীতে বিভিন্ন সময়ে শেখ হাসিনার উপরে প্রান নাশের চেষ্টা করা হয়।বারবার মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা ‘নীলকণ্ঠ পাখি’, মৃত্যুঞ্জয়ী মুক্তমানবী। তিমির হননের অভিযাত্রী, মাদার অব হিউম্যানিটি। আত্মশক্তি-সমৃদ্ধ সত্য-সাধক। প্রগতি-উন্নয়ন শান্তি ও সমৃদ্ধির সুনির্মল-মোহনা। সমুদ্র সমান অর্জনে সমৃদ্ধ শেখ হাসিনার কর্মময় জীবনের কথা স্বরন করেন নেত্রীর আগামীর দিনে নিরাপদ সুস্থতা কামনা করেন সাবেক এমপি বদি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

আমিরাতে ইসমাইল সিআইপি সংবর্ধিত
 সীমান্ত সুরক্ষা ও মাদক চোরাচালান প্রতিরোধ করবে"সেন্টমার্টিনে বিজিবির মহাপরিচালক
সাবরাং ইউনিয়ন আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।
রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনে যুক্তরাজ্যের জোরালো ভূমিকা চাইলেন রাষ্ট্রপতি
টেকনাফে ‘বন্ধুকযুদ্ধে’রোহিঙ্গাসহ ২ মাদকব্যাবসায়ী নিহত !!
কক্সবাজারে সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট শুরু
সাবরাং ইউনিয়ন আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।
টেকনাফে বন বিভাগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত
অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবিতে ৩ জনের মৃত্যু
আগুণে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’, ভয়াবহতার ছবিতে উদ্বিগ্ন বিশ্ব
কলঙ্কমুক্ত হোক সংবাদ ও সাংবাদিকতা
মায়ের পরকীয়া প্রেমিকের সঙ্গে মেয়ের বিয়ে!