সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি কন্যা সামিয়ার বৌভাত অনুষ্ঠান সম্পন্ন।

198

মিজানুর রহমান মিজান , আলোকিত বিডি, টেকনাফ প্রতিনিধি ::কক্সবাজার-৪ উখিয়া -টেকনাফ আসনের সাবেক দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার বদি কন্যা সামিয়া রহমান সানির বৌভাত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল (১২সেপ্টেম্বর২০১৯ইং)রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে এ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।চারিদিকে ঝিকিমিকি আলোয় আলোয় সু-সজ্জিত ডেকোরেশনে উৎসবমূখর পরিবেশে বর কনের উভয় পক্ষ্যের আমন্ত্রণে দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে আমন্ত্রিত ও আগত অতিথিদের উপস্থিতিতে রাজকীয়ভাবে বৌভাত অনুষ্ঠান সম্পন্ন করল এই নব দম্পতির দুই পরিবার।

এর আগে গত ৬সেপ্টেম্বর শুক্রবার টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়া মরহুম এজাহার মিয়া কোম্পানির বাড়িতে বিবাহ পরবর্তী সংবর্ধনা ও মেজবানের আয়োজন করেন সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি ও শাহীন আক্তার বদি এমপি।উক্ত মেজবানে ১২থেকে ১৪ হাজার মানুষের খাওয়ার আয়োজন করা হলেও মেজবানে স্থানিয় এবং ভিআইপি সহ মোট ১৪থেকে ১৫হাজার মানুষ স্বাচ্ছন্দে আপ্যায়িত হয়।
এবার বর পক্ষ ব্যারিস্টার রানা তাজ উদ্দীনের পারিবারিক আয়োজনে এ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেন।

পারিবারিক সুত্রে জানা যায়-পাত্র নেত্রকোনা জেলার জয়নগরের ঐতিহ্যবাহী বুনিয়াদি পরিবারের মনোয়ারা ম্যানশনের সুরত আলি ও বেগম মনোয়ারা আক্তারে পুত্র ব্যারিস্টার রানা তাজউদ্দীন খান। এমপি কন্যা সামিয়া রহমান সানি’র সাথে ব্যারিস্টার রানা তাজউদ্দীনের প্রায় ৯ মাস আগে কাবিন-আকদ সম্পন্ন হয় বলেও জানান সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান (বদি)।

সাবেক এমপি বদি ও বর্তমান এমপি শাহীন আক্তার বদি’র কন্যা সামিয়া রহমান সানি বর্তমানে ঢাকার লন্ডন ইউনিভার্সিটি এন্ড কলেজে অনার্সে তৃতীয় সেমিস্টারে অধ্যায়নরত। তাদের একমাত্র পূত্র মেধাবী শাওন আরমান ঢাকা মাইলস্টোন কলেজের প্রথম বর্ষের ছাত্র। সামিয়া রহমান সানি টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এজাহার মিয়া কোম্পানি ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী ঠান্ডা মিয়ার নাতী।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

টেকনাফে চিহ্নিত ইয়াবা কারবারি কমিউনিটি পুলিশের সদস্য
টেকনাফে আড়াই হাজার ইয়াবাসহ ১জন আটক করেছে র‍্যাব
ইয়াবা ব্যবসায়ীর বাড়ি ‘সাইনবোর্ড’ দিয়ে চিহ্নিত
দুর্নীতির বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানকে স্বাগত জানালেন: সেনা প্রধান
ফতুল্লায় বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক গড়ে অস্বীকার, এসপির কাছে বিচার চায় কলেজছাত্রী
টেকনাফে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাংসদ শাহিন বদি-সাবেক সাংসদ বদি'র বিনম্র শ্রদ্ধা
কক্সবাজার পৌরসভাকে শতভাগ মাদক মুক্ত করার ঘোষণায় মাদক ও পতিতা ব্যবসায়ীরা আতঙ্কে
টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে পুলিশকে লক্ষ্য করে গুলি
অপরাধ ছেড়ে রোহিঙ্গাদের আলোর পথে ফিরে আসার আহ্বান জানান ওসি প্রদীপ কুমার দাশ !!
মৃত্যুর মুখ থেকে ফিরলেন সেন্টমার্টিনগামী ২৫ যাত্রী
বেকার যুবলীগ নেতার ডুপ্লেক্স বাড়ি নিয়ে রহস্য : অধরাই রয়ে গেল!
বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হচ্ছেন মন্ত্রিপরিষদ সচিব