একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনই প্রত্যাশা করছি : মৌসুমী, কোবরা !!

97

।। মিজানুর রহমান মিজান ।।

।। টেকনাফ কক্সবাজার ।।

বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী ও জনপ্রিয় অভিনেতা ও মার্শাল আর্টিষ্ট ইলিয়াস কোবরা বলেছেন-আমরা একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনই প্রত্যাশা করছি। আগামী ২৫অক্টোবর ২০১৯ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিটির নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদে প্রতিদন্ধিতাকারী সতন্ত্র প্রার্থী আরিফা পারভিন মৌসুমী বলেছেন-শিল্পীদের আত্মমর্যাদা রক্ষার জন্যই আমি কাজ করে যাবো।অপরদিকে সম্পাদক প্রার্থী ইলিয়াস কোবরা বলেছেন-চলচিত্র এবং শিল্পীদের সেবক হয়ে কাজ করতে চাই।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন আর মাত্র ২দিন বাকী আগামী ২৫শে অক্টোবর।

শিল্পী সমিতির ইতিহাসে এবারই প্রথম কোনো নায়িকা বা নারী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি হচ্ছেন বাংলাদেশের চলচ্চিত্রের গর্ব, নন্দিত নায়িকা প্রিয়দর্শিনী মৌসুমী।
নানা প্রতিবন্ধকতাকে নিজের বুদ্ধিমত্তা দিয়ে প্রতিহত করে নির্বাচন থেকে সরে না দাঁড়িয়ে মৌসুমী একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবেই সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের দিন অর্থাৎ আগামী ২৫শে অক্টোবর যদি ভোটাররা মৌসুমীকে ভোট দেন তবে নতুন এক ইতিহাসের সূচনা হতে পারে। নির্বাচনের দিনটি আসার আগে মৌসুমী নির্বাচনের সব বিধি মেনেই প্রচারণা চালাচ্ছেন। প্রতিদিন সময় করে ভোটারদের কাছে ভোট চাইছেন তিনি। মৌসুমী অনায়াসে স্বীকারও করছেন অনেকের কাছে তার নিজের পক্ষ থেকে ভোটের আহ্বানে ফোন পৌঁছায়নি।

কিন্তু তিনি কথা দিয়েছেন অবশ্যই প্রত্যেক ভোটারের কাছে নিজেই ভোট চাইবেন। মৌসুমী বলেন, আমি একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনই প্রত্যাশা করছি। শিল্পীদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি। প্রশাসনের সহযোগিতা চাইছি, যাতে শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট প্রদান করতে পারেন। নির্বাচন কমিশনের সহযোগিতা চাইছি। শিল্পীদের দোয়া ও ভালোবাসা আমার খুব প্রয়োজন। এই মুহূর্তে আপনারা আপনাদের দোয়া-ভালোবাসা থেকে আমাকে বঞ্চিত করবেন না। আমার অনুরোধ রইলো আপনাদের প্রতি, আগামী ২৫শে অক্টোবর ভোটের মাধ্যমে আমাকে সমর্থন দিন, আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি শিল্পীদের আত্মসম্মানের জায়গায় দেখতে চাই, শিল্পীদের আত্মমর্যাদা রক্ষার জন্যই আমি কাজ করে যাবো ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক পদে প্রতিযোগিতা করছেন সতন্ত্র প্রার্থী ইলিয়াস কোবরা।তিনি মোঠো ফোনে ডেইলি টেকনাফকে জানান -আগামী ২৫অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিটির নির্বাচনে শিল্পী ভোটাররা যদি মূল্যবান ভোট দিয়ে আমাকে মূল্যায়ন করেন তাহলে জীবনের শেষের দিন গুলো চলচ্চিত্র ও শিল্পীদের সেবক হয়ে সমিটির সার্বিক উন্নয়নে কাজ করে যাব।তিনি জানান এটি তার শেষ নির্বাচন এর পর আর নির্বাচনে অংশ নিবেননা।
নির্বাচনী প্রচারনা সম্পর্কে জানতে চাইলে গতকাল ২১ অক্টোবর সন্ধ্যায় এফডিসি থেকে ফোনে জানান যেহেতু বাড়ি বা বাসায় গিয়ে ভোট চাওয়ার উপর নিষেধাজ্ঞা রয়েছে তাই সমিটির সকল সন্মানিত ভোটারদের ফোনে ভোটদানে যোগাযোগ করছেন।পাশাপাশি মৌসুমীর সাথে মিছিল ও সাক্ষাতে প্রচারণা চালাচ্ছেন।ইলিয়াস কোবরা বলেন শিল্পীরা যদি সমিটির উন্নয়ন চায় সুন্দর গতিশীল মার্জিত একটা সমিটি চায় তাহলে মৌসুমী ও আমাকে অবশ্যই মূল্যায়ন করবেন,এবং ২৫ অক্টোবর জয়ী হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি শেষ বারের মতো একটিবার সমিটির সেবা করার সুযোগদানে সমিটির সকল সন্মানিত ভোটারদের প্রতি বিনয়ের সাথে অনুরুধ জানান।।

বিনোদন রিপোর্ট :মিজানুর রহমান মিজান।
সম্পাদক :ডেইলি টেকনাফ
টেকনাফ কক্সবাজার।০১৮২০২৯২২২০

মন্তব্য করুনঃ