কক্সবাজারের বঙ্গমাতা খ্যাত মহিয়সী নারী রওশন আরা হকের ১১ তম মৃত্যু বার্ষিকী আজ

63

।।   মিজানুর রহমান মিজান ।। টেকনাফ  কক্সবাজার :: কক্সবাজারের বঙ্গমাতা খ্যাত মহিয়সী নারী রওশন আরা হকের ১১ তম মৃত্যু বার্ষিকী আজ। ২৫অক্টোবর আজকের এই দিনে গর্ভরত্না মহিয়সী এই নারী পৃথিবীর মায়া ছেড়ে সবাইকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে।

২৫ অক্টোম্বর আজকের এইদিনটি কক্সবাজার আওয়ামী পরিবারের জন্য বেদনাময় একটি দিন। এইদিনে কক্সবাজার জেলা আওয়ামী পরিবার হারিয়েছে, কক্সবাজার জেলার কিংবদন্তী রাজনিতিবীদ, কক্সবাজারের প্রাণ পুরুষ,আওয়ামী রাজনীতির উজ্জ্বলতম নক্ষত্র, কক্সবাজার পৌর সভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, এতদঅঞ্চলের মুক্তিযুদ্বের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা, কক্সবাজার জেলা আওয়ামীলীগের আজীবন সভাপতি জননেতা মরহুম একে এম মোজাম্মেল হকের সুযোগ্য সহ ধর্মীনি মহিয়সী নারী মরহুমা রওশন আরা হক কে।

মহিয়সী এ নারীর সংক্ষিপ্ত পরিচয় :- মহিয়সী এই নারী কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাশেদুল হক রাশেদ, কক্সবাজার জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও ককক্সবাজার জেলা পরিষের সদস্য তাহমিনা হক চৌঃ লুনা ,কক্সবাজার জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল , কক্সবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাহিনুল হক মার্শাল, কক্সবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলের গর্বিত মা।

মহিয়সী এই নারীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মোজাম্মেল হক পরিবার জেলা আওয়ামী পরিবারের ঐতিহ্যবাহী বাড়ি কক্সবাজারের ৩২ নম্বর হক শনে দিনব্যাপী বিভিন্ন কর্মসুচী গ্রহন করেছে।

কর্মসুচী গুলো হল:-
মরহুমার কবর জিয়ারত,খতমে কোরআন, মিলাদ মাহফিল।আজকের এইদিনে গর্বিত মহিয়সী মায়ের আত্মার মাগফেরাতের জন্য কক্সবাজার জেলা সহ দেশের সর্বস্থরের জনসাধারণের কাছে দোয়া চেয়েছেন তার সুযোগ্য সন্তানেরা।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

আস্থার প্রতিদান দিতে চান দেশ প্রেমিক মোহাম্মদ ইয়াসিন মিয়া
চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো দুরন্ত চট্টগ্রাম মিনি ম্যারাথন
অভিযানে সওজের ১০ কোটি টাকার জায়গা উদ্ধার
রাজধানী ঢাকায় বোমা হামলা ! আহত ২ পুলিশ সদস্য !!
পাহাড় কাটার দায়ে পিএইচপি’কে জরিমানা
কক্সবাজারে মাদক বিরোধী র‍্যালী পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত
দৈনিক কালের কন্ঠ ও দেশবিদেশ পত্রিকায় সাবেক এমপি বদিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ
এডভোকেট আবু মুসা মুহাম্মদ এর ঈদ শুভেচ্ছা জ্ঞাপন
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল এল্যামনাই এসোসিয়েশন "পুলার"ইফতার এবং দোয়া মাহফিলে অনুষ্টিত
সাবরাং ইউনিয়ন আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।
টেকনাফ সীমান্তে বিজির হাতে বর্মী ৪ বিজিপি সদস্য আটক!
টেকনাফ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত !!