কক্সবাজারে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অটুট থাকবে’

88

শাহ মুহাম্মদ রুবেল। মিজানুর রহমান মিজান।

কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন, মাদক মুক্ত বাংলাদেশ গড়ার। এ লক্ষ্যে কক্সবাজার জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটুট থাকবে।

সোমবার (২১ অক্টোবর) কক্সবাজার পুলিশ লাইন্স মাঠে কমিউনিটি পুলিশিংয়ের পরিচিতি ও মতবিনিময় সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এ কথা বলেন।

ইউএনডিপির সহযোগিতায় কক্সবাজার জেলা পুলিশ আয়োজিত ও কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি অধ্যাপিকা এথিন রাখাইন।

কক্সবাজার জেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ধর্ষণ, গুজব ও বিভিন্ন ধরনের অপরাধ থেকে মুক্ত করে কক্সবাজার জেলাকে একটি সুন্দর ও বাসযোগ্য নিরাপদ শহর হিসেবে গড়ে তুলার অঙ্গীকর নিয়ে উপস্থিত সকলকে শপথ পাঠ করান পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ” কমিউনিটি পুলিশিং এর এই মূলনীতিকে বাস্তবায়নের উদ্দেশ্যে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজিং, বাল্যবিবাহ ধর্ষণ, গুজব ইত্যাদি বিভিন্ন ধরনের অপরাধ দমনের লক্ষ্যে গঠিত হয় কমিউনিটি পুলিশিং।

সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও উখিয়া সার্কেল), সহকারী পুলিশ সুপার (চকরিয়া ও মহেশখালী সার্কেল), সহকারী পুলিশ সুপার (ডিএসবি ও ট্রাফিক), ইউএনডিপির প্রতিনিধি, কক্সবাজার মুক্তিযোদ্ধা সংসদের বীর মুক্তিযোদ্ধা, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কক্সবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও কমিউনিটি পুলিশিং অফিসার, কক্সবাজারের আটটি উপজেলার কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন সদস্যবৃন্দসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। জেলা পুলিশ সুপার সভায় আগত কমিউনিটি পুলিশিংয়ের সকল সদস্যবৃন্দসহ উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

টেকনাফে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাংসদ শাহিন বদি-সাবেক সাংসদ বদি'র বিনম্র শ্রদ্ধা
এডভোকেট আবু মুসা মুহাম্মদ এর ঈদ শুভেচ্ছা জ্ঞাপন
আস্থার প্রতিদান দিতে চান দেশ প্রেমিক মোহাম্মদ ইয়াসিন মিয়া
টেকনাফে হ্নীলায় মাদক নির্মূলের লক্ষ্যে মানব বন্ধন অনুষ্ঠিত !!
চোখে মুখে ওদের ক্রিকেটার হওয়ার স্বপ্ন
টেকনাফে ‘বন্ধুকযুদ্ধে’রোহিঙ্গাসহ ২ মাদকব্যাবসায়ী নিহত !!
টেকনাফে প্রশাসনের নির্দেশ অমান্য করে শিল্পমেলার নামে জুয়া খেলা অব্যাহত!
শীর্ষ রোহিঙ্গা ডাকাত হাকিমের আস্তানা খুঁজতে র‌্যাবের ড্রোন অভিযান !!
দেশের প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতিকে হতে হবে নূন্যতম স্নাতক বা ডিগ্রি পাস !!
টেকনাফ উখিয়ায় এমপি শাহীন বদি’র প্রচেষ্টায় অসহায় ৩০টি পরিবার পাচ্ছে নতুন ঘর
জেদ্দায় শুভেচ্ছা ব্যান্ডের মিলন'র  মিউজিক ভিডিওর শুভ মুহরত অনুষ্ঠিত।
জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত মোহাম্মদ ইসমাইল সিআইপি !