টেকনাফের সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

59

মিজানুর রহমান মিজান,টেকনাফ ::

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মুতাবেক তৃণমূল থেকে দলের দুঃসময়ের ত্যাগী ও সুবিধাবঞ্চিত অবহেলিত আওয়ামীলীগে নেতা কর্মী ও প্রকৃত আওয়ামীলীগ পরিবারের আগ্রহী কর্মীদের নিয়ে ওয়ার্ড ইউনিয়ন উপজেলা জেলা সহ সকল কমিটির সম্মেলন যথাসময়ে সম্পন্ন করবার লক্ষ্যে সারা দেশের ন্যায় টেকনাফ উপজেলার ৪নং সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় সাবরাং ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জামালের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর।

সভায় সাবরাং ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির আসন্ন সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।ইউনিয়নের ৯ টি ওয়ার্ড কমিটির সম্মেলনের দিন তারিখ বিস্তারিত নিম্নে দেয়া হলঃ-

# ৩১/১০/১৯ইং ১নং ওয়ার্ডে সকাল ১০টায়।

#৩১/১০ ২নং ওয়ার্ডে   ” বিকাল ৩ টায়।

# ০১/১১ শুক্রবার ৩নং ওয়ার্ড” বিকাল ৩ টায়

# ২/১১ শনিবার ৪নং ওয়ার্ডে” সকাল ১০টায়

# ০২/১১    ৫নংওয়ার্ড ” বিকাল ৩ টায়।

#৪/১১ ৬নং ওয়ার্ড   বিকাল ৩ টায়

#৭/১১ ৭নং ওয়ার্ড   বিকাল ৩টায়

#৬/১১ ৮নং  ওয়ার্ড  বিকাল   ৩টায়

#৬/১১ ৯নং ওয়ার্ড সকাল ১০টায়

সভায় উল্লেখিত সময় ও তারিখে ওয়ার্ড আওয়ামীলীগ কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের র্ধম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইসলামের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলার সাবেক চেয়ারম্যান জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া। সাবরাং ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, টেকনাফ কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ নেতা আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এজাহার মিয়া, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার শব্বির আহমদ,৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার শব্বির আহমদ,সাবেক মেম্বার এজাহার মিয়া,বর্তমান ৮নং ওয়ার্ডের মেম্বার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ শরীফ বলি, টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক হাম জালাল মেম্বার, সাবেক মেম্বার শমশুল আলম,নজির আহমদ সিমান্ত, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ মফিজ,আবুল মনজুর,যুবলীগের মোহাম্মদ হোসাইন,গনমাধ্যম কর্মী ও টেকনাফ বাজার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, সাংবাদিক মিজানুর রহমান মিজান প্রমূখ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মী ও সাধারণ মানুষ। সভায় ৯ ওয়ার্ডের নির্ধারিত সময়ে ওয়ার্ডের সকল আওয়ামীলীগ নেতা কর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়।

সুত্র:ডিটিএন/রাফী রহমান ২৯/১০/২০১৯

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

চট্টগ্রাম শিক্ষানবিশ আইনজীবী কল্যাণ পরিষদের কমিটি গঠন
কক্সবাজারে সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট শুরু
আন্তর্জাতিক ওয়ার্কশপে যোগ দিতে কক্সবাজারের এসপি মাসুদ ফিলিপাইন যাচ্ছেন
টেকনাফ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত !!
দুর্নীতির বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানকে স্বাগত জানালেন: সেনা প্রধান
লৌহ মানব প্রদীপ কুমার : নুরুল ইসলাম মাহমুদ
টেকনাফ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত !!
নওগাঁয় প্রথমবারের মতো দুর্যোগ সহনীয় বাড়ি নির্মাণ করছে সরকার
রাজধানী ঢাকায় বোমা হামলা ! আহত ২ পুলিশ সদস্য !!
ইউএসটিসিতে শুরু হলো তিনদিনব্যাপী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা
হতদরিদ্র মানুষ বিভিন্ন এনজিও'র দ্বারস্থ হয়ে ক্ষুদ্র ঋণে জর্জরিত 
রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন