1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
  2. nusrat1997.sharmin@gmail.com : Mubaraka Sultana :
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক ৪৯টি চোরাই মোবাইলসহ আটক ২ গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত করার ষড়যন্ত্র এসএটিভি থেকে হেড অব নিউজ ফয়সালকে বের করে দিলো বিক্ষুব্ধরা সন্তানকে নামাজী করে গড়ে তোলার শরীয়তসম্মত উপায় ! ব্যারিস্টার রানা লন্ডনের লিংকনস ইন নর্থউমব্রিয়া ইউনিভার্সিটি থেকে কল টু দি বার সম্পন্ন করেছেন!! উখিয়ায় সাংবাদিককে পুলিশ কর্তৃক বিনা কারণে আটকের ঘটনা শুনে মায়ের মৃত্যু : এলাকায় মিশ্র প্রতিক্রিয়া উপজেলা যুব লীগ নেতা নুরুল আমিনের পদত্যাগ টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে মোঃ আবদুল্লাহ’র দোয়া কামনা সাংহাইয়ে অনুষ্ঠিত ২০১৯ আন্তর্জাতিক অর্থ সম্মেলন যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান ও সম্পাদকের প্রতি নুর হোসেন বিএ’র অভিনন্দন

টেকনাফে বিঞ্চুমন্দির পরিদর্শনে : উপসহকারী কৃষি অফিসার মোঃ সফিউল আলম

  • আপডেট টাইম শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ১১৮ নিউজটি পড়া হয়েছে

।। মোঃআলমগীর।।

দুর্গোৎসবে দেবি দুর্গার বোধন শেষে জমজমাট আয়োজনে সপ্তমীর মধ্যে দিয়ে শুরু হলো সনাতন ধর্মাবল্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব
শারদীয় দুর্গাপূজা। মণ্ডপে মণ্ডপে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

পূজামণ্ডপ পরিদর্শন করেছেন পূজা মন্ডপের আইন-শৃঙ্খলা রক্ষাসহ্ সার্বিক নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত উপ সহকারী কৃষি অফিসার মোঃ সফিউল আলম। শনিবার(৫-অক্টোবর)বিকেলে তিনি পৌর শহর ঘুরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। জগতের মঙ্গল কামনায় দেবী দুর্গা এবার ঘোড়ায় চড়ে স্বর্গলোক থেকে মর্ত্যে এসেছেন।বিদায়ও নেবেন ঘোড়ায় চড়ে।ধর্মীয় উৎসব দূর্গাপূজাকে সামনে রেখে মন্দিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।উপর বাজার পূজামণ্ডপ থেকে শুরু করে,ডেইল পাড়ার কেন্দ্রীয় দূর্গা পূজামণ্ডপ পরিদর্শন করা হয়।

এসময় টেকনাফ বাজার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, অনলাইন নিউজ পোর্টাল ডেইলি টেকনাফ এর সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংবাদিক সামী জাবেদ,টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির সভাপতি শ্রী রূপন ধর, অর্থ সম্পাদক শ্রী যীশু দাশ, এবং সাধারণ সম্পাদক শ্রী রুবেল দাশ,পরিমল সেনসহ্ সরকারি বেসরকারি নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

৮অক্টোবর দেবীর বির্সজনের মধ্য দিয়ে শেষ হবে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এ উৎসব। পূজা মন্ডপের আইন-শৃঙ্খলা রক্ষাসহ্ সার্বিক নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত উপ সহকারী কৃষি অফিসার মোঃ সফিউল আলম বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমাদের সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হোক।সবাই মিলে আমরা এগিয়ে যাই স্বপ্নের বাংলাদেশ গড়ার পথে।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..