টেকনাফ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত !!

80

।।  মিজানুর রহমান মিজান  ।।      টেকনাফ   কক্সবাজার ::

টেকনাফ উপজেলা পুলিশিংয়ের সকল নেতৃবৃন্দ ও সর্বনাশা মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়া সর্বস্থরের জনগন ও টেকনাফ মডেল থানার অফিসারবৃন্দের অংশগ্রহণে টেকনাফে পুলিশিং ডে ২০১৯ ইং পালিত হয়েছে।

“পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি”
এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার ২৬ অক্টোবর ২০১৯ইং টেকনাফ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ ইং পালিত হয়েছে। সকাল ১০টায় থানা প্রাঙ্গন থেকে র‍্যালিটি শুরু হয়ে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় থানা প্রাঙ্গনে এসে শেষ হলে পরবর্তীতে আলোচনা সভা শুরু হয়।
হাফেজ আবু বক্করের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ।

টেকনাফ সরকারী কলেজের সহকারী অধ্যাপক কবি ও লেখক সন্তোষ কুমার শীলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর-মেয়র হাজী মোঃ ইসলাম,টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা।টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রকিবুল ইসলাম খান, পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ আলম বাহাদুর,সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, হ্নীলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি নজরুল ইসলাম,হোয়াইক্যং কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আলমগীর কবির চৌধুরী,সাবরাং কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মীর আহাম্মদ,সদর কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব,বাহারছড়া কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোহাম্মদ আজিজ উল্লাহ প্রমুখ।
সভায় বিশেষ বক্তব্য প্রদান করেন টেকনাফ আল জামেয়া আল ইসলামিয়ার মুহতামিম মাওলানা কেফায়েত উল্লাহ শফিক।

কমিউনিটি পুলিশিং ফোরামের কাজ হচ্ছে পুলিশকে সহায়তা করা এবং এলাকায় যে সমস্ত অপরাধী রয়েছে তাদেরকে চিহ্নিত করে পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করা।সভায় ওসি প্রদীপ কুমার দাশ এতদঞ্চলের জনসাধারণের উদ্যেশ্যে বলেন-আপনাদের প্রিয় মাতৃভূমি টেকনাফ।টেকনাফকে ভালবাসা মানে আপনাদের ছেলে মেয়েদের ভালবাসা। এখনো পর্যন্ত যারা ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছে তাদের তথ্য দিয়ে আমাদেরকে সাহায্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল আলম চেয়ারম্যান ও টেকনাফ পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা টেকনাফে ইয়াবা নির্মূলে ওসি প্রদীপ কুমার দাশের অক্লান্ত পরিশ্রম ও সফলতার কথা তূলে ধরে জনগুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন ও গৃহীত অভিযানকে সাধুবাদ জানান।
অতঃপর সন্ধ্যায় কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের নিয়ে থানা প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভূগ করেন অনুষ্ঠানে উপস্থিত কমিউনিটি পুলিশের সকল সদস্য বৃন্দ ও অতিথিরা

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

ট্যালেন্ট হান্ট বাংলাদেশ-২০১৯ এর অডিশন সম্পন্ন
পবিত্র কুরআন নিয়ে মহাকাশে পৌঁছেছেন আমিরাতের প্রথম মহাকাশচারী
দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলনের শেষ ধাপ অনুষ্ঠিত
সরবে নয় নিরবেই বদলে যাচ্ছে বাংলাদেশ !
টেকনাফে বন বিভাগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত
ইয়াবা ব্যবসায়ীর বাড়ি ‘সাইনবোর্ড’ দিয়ে চিহ্নিত
টেকনাফে ৩ নারীর পেটে সাড়ে ৩ হাজার ইয়াবা!
জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের প্রতি নুর হোসেন(বিএ)চেয়ারম্যানের শুভেচ্ছা ও অভিনন্দন !!
সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি কন্যা সামিয়ার বৌভাত অনুষ্ঠান সম্পন্ন।
শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে সাবেক এমপি বদি'র শুভেচ্ছা ও দোয়া প্রার্থনা !
রাজধানী ঢাকায় বোমা হামলা ! আহত ২ পুলিশ সদস্য !!
ঈদের ছুটিতেও পর্যটকশূণ্য শাহপরীর দ্বীপ জেটি ঘাট