টেকনাফে সাবরাং সাংঃ ৭নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন

306
smart

।।     মিজানুর রহমান মিজান    ।।

টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক ৭নং ওয়ার্ডের(৫নং ওয়ার্ড)ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন হয়েছে।

৫ নভেম্বর রোজ মঙ্গলবার বিকাল ৩টায় সাবরাং ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

আব্দুল জলিল জলুর সভাপতিত্বে  এবং মোহাম্মদ মুফিজের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিজানুর রহমান মিজান।

সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জামাল হোসেনের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে সভার শুরু করা হয় । বিশেষ বক্তা ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সাব্বির আহমদ মেম্বার।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এবং সাবরাং ইউনিয়ন চেয়ারম্যান নূর হোসেন বিএ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও টেকনাফ উপজেলা পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক  আবুল কালাম, জেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক নজির আহমদ সীমান্ত, সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জামাল হোসেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল করিম বিএ, উপজেলা যুবলীগ নেতা কাদের হোসেন,সাবরাং ইউনিয়ন পুলিশিং ফোরামের সদস্য এবং সংবাদকর্মী মিজানুর রহমান মিজান, সেলিম উল্লাহ সিদ্দিক, যুবলীগের আবুল মঞ্জুর, যুবলীগ নেতা বশির আহমদ, যুবলীগ নেতা নুরুল আলম, মহিলা মেম্বার খতিজা বেগম, এজাহার মিয়া, আব্দুর রহিম লক্ষু, তোফাইল মাস্টার, ৫নং  ওয়ার্ডের সাবেক মেম্বার দিল মোহাম্মদ প্রমূখ।

২য় অধিবেশনে সাবেক কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল হোসেন ,নতুন কমিটির জন্য সভাপতি পদে আব্দুল জলিল জলু এবং সব্বির আহমদ (সাবেক মেম্বার), সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মিজান, মোঃ খোবায়েব, আবুল মঞ্জুর, মোঃ মফিজ ও রশিদ আহমদের নাম কমিটির নীতি নির্ধারকদের কাছে জমা দেয়া হলে নীতি নির্ধারকগন আগামীকাল নতুন কমিটি ঘোষনা দেওয়ার কথা জানিয়ে সভার মূলতবী ঘোষনা করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নুর হোসেন বিএ বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মুতাবেক ত্যাগী,পরিচ্ছন্ন ও প্রকৃত আওয়ামীলীগ পরিবারের ক্লিন ইমেজের দলের জন্য পরিশ্রমী লোকজন দিয়ে নতুন কমিটি গঠন করা হবে । আওয়ামীলীগ পরিবারের আমার সবাই ঐক্যবদ্ধ হয়ে কাঁদে কাঁদ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার সারাদেশের উন্নয়নযজ্ঞে শামিল হবো। বিগত দিনে আমরা আওয়ামীলীগের ত্যাগী কর্মীদের সঠিকভাবে মূল্যায়ন করতে না পারলেও সামনের দিনগুলোতে আমরা সঠিকভাবে মূল্যায়ন করবো। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সকল বৈষম্য ভূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

আওয়ামী লীগ হলো ত্যাগের একটি সংগঠন, আসুন আমরা সবাই ত্যাগী হই, এবং প্রকৃত আওয়ামী লীগ পরিবারের স্বচ্ছ এবং পরিচ্ছন্ন ক্লিন ইমেজের লোকজনকে দিয়ে কমিটি গঠনে সহযোগিতার হাত বাড়াই বিশেষ অতিথির বক্তব্যে আবুল কালাম এসব কথা বলেন।

সভার প্রারম্ভে জাতীয়,দলীয় ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

মন্তব্য করুনঃ

এই বিভাগের অন্যান্য খবরঃ

টেকনাফের ইয়াবার দুর্নাম ঘুচাতে অধ্যাপক মোঃ আলীকে নৌকায় ভোট দিন- সাবেক এমপি বদি
পাহাড় কাটার দায়ে পিএইচপি’কে জরিমানা
কক্সবাজারে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অটুট থাকবে’
উখিয়ায় পুলিশের অভিযানে ৪ দেশীয় তৈরী অস্ত্র,গোলা-বারুদসহ বিপূল পরিমাণ সামরিক বাহিনীর পোষাক উদ্ধার।
সাংবাদিক ইমরুল কায়েস অসুস্থ, দোয়া কামনা।
ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে কক্সবাজারের বিভিন্ন স্থানে গুড়ি গুড়ি বৃষ্টি
মৃত্যুর মুখ থেকে ফিরলেন সেন্টমার্টিনগামী ২৫ যাত্রী
ঢাকায় রোহিঙ্গা শিশুর জটিল হাইড্রোকেফালাস রোগের চিকিৎসা সম্পন্ন
টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে পুলিশকে লক্ষ্য করে গুলি
মিথ্যা ইয়াবা মামলা দিয়ে কারাগারে পাঠানোর প্রতিবাদে কক্সবাজারের উখিয়া থানা পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্...
টেকনাফে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।
ফেনীর মহিপালে ৯হাজার ৩শ ১০পিস ইয়াবাসহ টেকনাফের দুই মাদক কারবারী আটক !!