Tuesday, December 11, 2018
Home > হোম > বিএনপি ধোঁকাবাজ ও জালিয়াত দল: ড. হাছান মাহমুদ

বিএনপি ধোঁকাবাজ ও জালিয়াত দল: ড. হাছান মাহমুদ

বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।

সোমবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা (বিএনপি) গতবছর বলেছিল ভারতের বিজেপির সভাপতি অমিত শাহ্ তাদেরকে ফোন করেছে। পরে অমিত শাহ্’র অফিস থেকে বলা হলো অমিত শাহ্’র পক্ষ থেকে কোন ফোন করা হয়নি। তারপর মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসম্যানের সই জাল করে বিবৃতি দিল। সর্বশেষ তারা (বিএনপি) প্রচার করলেন জাতিসংঘ তাদের ডেকেছেন। পরবর্তীতে দেখতে পেলাম জাতিসংঘের অফিস থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে, ‘আমরা তাদেরকে ডাকি নাই’। তারাই (বিএনপিই) আমাদের সাথে দেখা করতে চেয়েছে। আর জাতিসংঘ মহাসচিবের কার্যালয়ে গিয়ে তারা (বিএনপি) জাতিসংঘের সর্বনিম্ন পর্যায়ের কর্মকর্তা অ্যাসিস্টেন্ট সেক্রেটারির সঙ্গে দেখা করেছেন। সুতরাং বিএনপি এসব করে প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যারা একশ মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে। আর এদের সঙ্গে নাকি বিএনপির সখ্য হয়েছে। এরা কারা? বদরুদ্দোজা চৌধুরী ছাড়া বাকিরা মুক্তিযোদ্ধের স্বপক্ষে কথা বলেছে। তারা নাকি এখন তাদের অাদর্শকে বিসর্জন দিয়ে বিএনপির সঙ্গে সখ্য করবেন। যেখানে আফগানিস্থানের ট্রেনিং প্রাপ্ত নেতারা বিশ দলীয় জোটের মধ্যে আছে। যারা জঙ্গিদের প্রধান পৃষ্টপোষক তাদের সঙ্গে নাকি তারা সখ্য করবেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোন লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্ততি গ্রহণ করুন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক, সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *