Tuesday, December 11, 2018
Home > হোম > রাজধানীতে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

রাজধানীতে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

রাজধানীর মোহাম্মদপুরে ৩০ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- মামুনুর রশিদ (৩৫) ও মিনারা বেগম (৩৫)।

রবিবার দিবাগত রাতে মোহাম্মদপুর থানাধীন নবীনগর হাউজিং প্রকল্প এলাকা থেকে র‌্যাব-১ এর একটি টিম তাদের আটক করে।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে মোহাম্মদপুর থানাধীন নবীনগর হাউজিং প্রকল্প এলাকায় অভিযানে যায় একটি টিম। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ওই দুইজনকে আটক করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, মামুনুর রশিদ পেশাদার মাদক ব্যবসায়ী। চায়ের দোকানের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিলেন। দোকানে বসেই রশিদ মাদক ব্যবসার নিয়ন্ত্রণ করতেন। এর আগে তিনি মাদকের ছোট ছোট চালান বহন করেছেন। সোমবার এ চালানটি নিয়ে রাজধানীর উত্তরা থেকে মোহাম্মদপুর পৌঁছানোর কথা ছিল। মোবাইলে লোকেশন ও ঠিকানা পাবার অপেক্ষার সময় আটক হন তিনি।

অন্যদিকে, মিনারা বেগম জ্বালানি কাঠের ব্যবসা করতেন। টেকনাফের জনৈক দ্বীন মোহাম্মদের মাধ্যমে তিনি ইয়াবার ব্যবসায় জড়ান। মোটা অঙ্কের প্রলোভন দেখিয়ে তাকে টেকনাফ থেকে ঢাকায় পাঠানো হয়। ইয়াবার চালান ঢাকায় পৌঁছানোর আগেই মিনারা বেগম ঢাকার বিভিন্ন হোটেলে অবস্থান নেন। চালান ঢাকায় পৌঁছার পর মামুনুর রশিদ ফোন করে জানালে উত্তরায় যান মিনারা। সেখান থেকে মোহাম্মদপুর পৌঁছার পর আটক হন। ইয়াবার চালানটি পৃথক দু’টি স্থানে পৌঁছানোর দায়িত্ব ছিল তাদের। তাদের সঙ্গে আরও কয়েকজনের নাম জানতে পেরেছে র‌্যাব। আটকদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *