Tuesday, December 11, 2018
Home > বিনোদন > হবু বরের জন্মদিন উদযাপনে যা করলেন প্রিয়াঙ্কা

হবু বরের জন্মদিন উদযাপনে যা করলেন প্রিয়াঙ্কা

বয়সের পার্থক্য ১১ বছর কিন্তু তাতে কি! ভালোবাসা যে কোনো বয়স মানে না তা দেখিয়ে দিলেন বলিউডের দেশিগার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে বেশ কিছুদিন। বয়সের ব্যবধানের কারণে অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাদের। কিন্তু নিন্দুকের কথা তোয়াক্কা না করে নিজেদের মতো করে পথ চলছেন এই জুটি। গতকাল ১৬ সেপ্টেম্বর ছিলো নিকের জন্মদিন। আর তার এই ২৬তম জন্মদিনে প্রেমিকের জন্য কি করলেন হবু স্ত্রী প্রিয়াঙ্কা?

এই দিনটা এখন শুধু নিকের কাছেই নয়, প্রিয়াঙ্কার কাছেও বেশ স্পেশাল। তবে প্রিয়াঙ্কা একা নন, নিকের জন্মদিন সেলিব্রেট করতে হাজির ছিলেন তাঁর পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবরা।

প্রথমত, ইনস্টাগ্রামে নিক জোনাসের সঙ্গে বিশেষ একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিককে নীল রঙের একটি জামা পরে থাকতে দেখা গেছে। আর তিনি একটি গাড়িতে ক্যামেরার দিকে না তাকিয়ে বসে রয়েছেন। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘জন্মদিনের সপ্তাহ শুরু হল’।

এদিকে সোশ্যাল মিডিয়ায় লস অ্যাঞ্জেলসে নিকের জন্মদিনের সেলিব্রেশনের আরো একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে প্রিয়াঙ্কা ছাড়াও বন্ধু-বান্ধব ও নিকের ভাই জো জোনাসকে দেখা যাচ্ছে। হাতে নগদ টাকা নিয়ে মুখ ঢেকে রয়েছেন জো। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছন ‘বার্থডে হ্যাং’।

বলিউড টাউনে গুঞ্জন চলছে, আগামী মাসেই ২৬ বছর বয়সী নিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *