1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
এস.এস.সি’৯৭ ব‍্যাচ কক্সবাজার জেলার নিবন্ধন চলছে। জীবন সায়াহ্নে আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী; পরিবারের দোয়া কামনা দেশের ১৬ কোটি মানুষকে অনলাইনে আনতে সরকার কাজ করছে : জয়! আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী দ্বিতীয় দফার চুক্তিও মানতে নারাজ এসএটিভির এমডি সালাহউদ্দিন; কঠোর কর্মসূচির হুঁশিয়ারি ডিইউজে নেতাদের কক্সবাজারে ছিনতাইকারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ! রোহিঙ্গাদের পাশাপাশি স্থানীয়দের অধিকার নিশ্চিত করতে হবে : স্পিকার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নারী মাদক কারবারি নিহত টেকনাফে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সারাদেশে ৫৯৫ জন আইজিপি পুরুস্কারের মধ্যে টেকনাফ থানায় পাচ্ছেন এএসআই সঞ্জিব !

টেকনাফে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৮৩ নিউজটি পড়া হয়েছে

শাহ মুহাম্মদ রুবেল, কক্সবাজার 

আদর্শ ও নীতি ধরে রেখেই, মানুষের কল্যাণে কাজ করতে হবে। দক্ষিন এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন হিসেবে ছাত্রলীগে যে ইতিহাস ও ঐতিহ্য, অবদান এটা প্রত্যেক ছাত্রলীগের নেতাকর্মীদের মনে রাখা উচিত। সেটা মনে রেখেই ছাত্রলীগেকে আগামীতে নেতৃত্ব দিতে হবে।

শনিবার (৪ জানুয়ারী) বিকেলে টেকনাফ পৌরসভাস্থ বাস ষ্টেশনে বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা ও পৌর শাখার উদ্দ্যেগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক র‌্যালির শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন নব্বই দশকের টেকনাফ ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী মুছা। টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে সভায় সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না।

দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ বড় ভূমিকা রেখেছে উল্লেখ করে তিনি আরো বলেন ‘বঙ্গবন্ধু সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত-দিন নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তারই নেতৃত্বে ‘সোনার বাংলা গড়বে’ ছাত্রলীগ।

সীমান্তে মাদক বন্ধে ভুমিকা রাখার জন্য পুলিশসহ সকল প্রশানকে ধন্যবাদ জানিয়ে সভায় বক্তারা বলেন, ‘মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূর্নীতি রুখতে নিজ নিজ স্থান থেকে ছাত্রলীগকেও একযোগে কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য অবদান রাখতে পেরেছিল নীতি ও আদর্শ ছিল বলে। সেই নীতি আর্দশ নিয়ে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে।

সভায় বক্তব্য রাখেন, ঐ সময়ের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম ইউনুস বাঙ্গালী, সাবেক সভাপতি কায়সার উদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকন, সাবেক আহবায়ক জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, সাবেক সভাপতি আলহাজ্ব নুরুল বশর, সাবেক সাধারণ সম্পাদক সেলিম শিকদার, সাবেক সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, সাবেক যুগ্ম আহবায়ক নুর হোসেন চেয়ারম্যান, তোয়াক্কুল হোসেন চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আবু, পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীন ও সাধারন সম্পাদক মো. ইব্ররাহীম বাবুল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা মনজুরুল করিম সোহাগ, ফজলুল কবির, রেজাউল করিম দইল্ল্যা, আনোয়ার হোসেন, বদিউল আলম, নুরুল হক, গিয়াস উদ্দিন, খুরশেদ আলম, জাহেদ হোসেন, শামসুল আলম, মো: ফারুক, মো: ইয়াকুবসহ অনেকে। এর আগে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দরা দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্যদান ও হাই স্কুলে কেক কেটে দিবস পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..