1. engg.robel@gmail.com : Alokito Bangladesh :
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ০৪:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
এস.এস.সি’৯৭ ব‍্যাচ কক্সবাজার জেলার নিবন্ধন চলছে। জীবন সায়াহ্নে আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী; পরিবারের দোয়া কামনা দেশের ১৬ কোটি মানুষকে অনলাইনে আনতে সরকার কাজ করছে : জয়! আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী দ্বিতীয় দফার চুক্তিও মানতে নারাজ এসএটিভির এমডি সালাহউদ্দিন; কঠোর কর্মসূচির হুঁশিয়ারি ডিইউজে নেতাদের কক্সবাজারে ছিনতাইকারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ! রোহিঙ্গাদের পাশাপাশি স্থানীয়দের অধিকার নিশ্চিত করতে হবে : স্পিকার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নারী মাদক কারবারি নিহত টেকনাফে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সারাদেশে ৫৯৫ জন আইজিপি পুরুস্কারের মধ্যে টেকনাফ থানায় পাচ্ছেন এএসআই সঞ্জিব !

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নারী মাদক কারবারি নিহত

  • আপডেট টাইম রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৪৮ নিউজটি পড়া হয়েছে

আলোকিত বিডি ডেস্ক :: কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ছমুদা বেগম (৪০) নামে এক নারী মাদক কারবারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে ৪জন পুলিশ সদস্য আহত হন। পরে সেখান থেকে ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল কয়েক নারী মাদক পাচার করছে এমন সংবাদে উপজেলার হোয়াইক্যং খারাংখালী সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর বেড়িবাঁধ এলাকা হতে একদল নারী-পুরুষ আসলে পুলিশী টহল দল তাদের গতিরোধ করার চেষ্টা করলে মাদক বহনকারী চক্রের সহযোগীরা পুলিশ লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে থানা পুলিশের এএসআই আরিফুর রহমান (২৭), কনস্টেবল রুবেল, রাসেল ও হাবিব আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড পাল্টাগুলি বর্ষণ করেন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে ১০হাজার ইয়াবার একটি মাদকের পুটলাসহ একজন গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে। পরে আহত পুলিশ সদস্য এবং গুলিবিদ্ধ নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ নারী মাদক কারবারীকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি)  প্রদীপ কুমার দাশ জানান, নিহত নারী হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুর সালামের স্ত্রী ছমুদা বেগম বলে সনাক্ত করা হয়। সে সক্রিয় মাদক কারবারী এবং একাধিক মামলার আসামি ছিল।তিনি আরও জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..